তুমি নেই
- আরিফুল হক দ্বীপ ২৮-০৪-২০২৪

তুমি নেই
তাই নিরন্তর মেঘ জমে রয় আকাশে
মৃত ফুলের সৌরভ,নেই প্রাণ বাতাসে।

তুমি নেই
তাই রাতগুলো এতো দীর্ঘ,বিবর্ণ এই ভোর,
চোখের কাছে স্বপ্ন নেই,অচেনা যত সুর।

তুমি নেই
তাই খরায় পুড়ে ফসল,বিরান বনভূমি
সমুদ্রে নেই ঢেউ,শুকনো এই জলাভূমি।

তুমি নেই
তাই বেসুরো হলো সঙ্গীত,বেহাল দশা সিনেমায়,
একটাও আঁকতে পারিনি পোর্ট্রেট,তুলির মায়ায়।

তুমি নেই
তাই চাঁদ কবে থেকে দূর পরবাসী,
হৃদয় খুলে আগলে ধরে-
কাউকে আর বলতে পারি না ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।